1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
১৩ বছর পর ‘রথখোলা পানি ব্যবস্থাপনা কমিটি’র নির্বাচন অনুুষ্ঠিত - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

১৩ বছর পর ‘রথখোলা পানি ব্যবস্থাপনা কমিটি’র নির্বাচন অনুুষ্ঠিত

স্বপন মাহমুদ, জামালপুর জেলা প্রতিনিধি:
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৮০
১৩ বছর পর ‘রথখোলা পানি ব্যবস্থাপনা কমিটি’র নির্বাচন অনুুষ্ঠিত
১৩ বছর পর ‘রথখোলা পানি ব্যবস্থাপনা কমিটি’র নির্বাচন অনুুষ্ঠিত

জামালপুরের সরিষাবাড়ীতে প্রায় ১৩বছর পর রথখোলা কামারবাড়ী পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি (পাবসস) লিমিটেড এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা জামতলা মোড় এলাকায় সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশে এই ভোট গ্রহণ অনুুষ্ঠিত হয়।

জানা যায়, রথখোলা কামারবাড়ী পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি ২০১০ সালে রেজিস্ট্রেশন (নং-০১) করা হয়। ২বছর পর পর নির্বাচনের হওয়ার কথা থাকলেও দলীয় বিভিন্ন মতভেদের কারনে ইতিপূর্বে কোন নির্বাচন অনুুষ্ঠিত হয়নি। পর্যায়ক্রমে বিভিন্ন সময় দলীয় ব্যক্তিরা দায়িত্ব পালন করেছেন। অবশেষে ১৩ বছর পর গত মঙ্গলবার এই প্রথম রথখোলা পানি ব্যবস্থাপনা কমিটির এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১১৮৩জন। নির্বাচনে ৪টি পদে ৮জন পার্থী অংশগ্রহণ করেন। এদের মধ্যে নির্বাচনে মোহাম্মদ আলীমুর রাজী (শিবলু) চেয়ার প্রতীকে ৪৬৪ ভোটে পেয়ে সভাপতি নির্বাচিত হয়।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারুক হোসেন আনারস প্রতীকে ২৪৩ ভোট পেয়ে পরাজিত হয়। সম্পাদক পদে ৪৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয় জালাল উদ্দিন এবং তার প্রতিদ্বন্দ্বী পার্থী ফরহাদ হোসেন ১৯৬ ভোট পেয়ে পরাজিত হয়। এছাড়া সহ-সভাপতি পদে ৩৮৯ ভোট পেয়ে নিবাচিত হয় রুবেল হোসেন, কোষাধ্যক্ষ পদে ৩৬২ ভোট পেয়ে নির্বাচিত হয় আব্দুল মোতালেব। জেলা সমবায় সমিতির সভাপতি অডিট অফিসার ও নির্বাচন কমিটির সভাপতি খালেদুজ্জামান খান এই নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। উল্লেখ্য, উক্ত নির্বাচনে ১২টি পদের মধ্যে ৪টি পদে নির্বাচন অনুুষ্ঠিত হয় এবং বাকি ৮টি পদের (সদস্যের) নাম বিনাপ্রতিদ্বন্দ্বী নির্বাচিত প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।

 

আমার সংবাদ২৪.কম

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD