1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
হত্যা চেষ্টা মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ - AMAR SONGBAD 24
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

হত্যা চেষ্টা মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ

হারুন অর রশিদ গাইবান্ধা
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৯

গাইবান্ধার ফুলছড়িতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আনছার আলীকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানাগেছে দীর্ঘদিন থেকে ফুলছড়ি উপজেলার কাতলামারী গ্রামের মোঃ আব্দুর রহিম মধু মিয়া গংদের সাথে জমিজমা সংক্রান্ত জেরে বিরোধ চলে আসছিল।

এদিকে ১ ফেব্রুয়ারী বীর মুক্তিযোদ্ধা আনছার আলীকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে আহত করে আব্দুর রহিম মধু মিয়াসহ অন্যান্য আসামীরা। এ ঘটনায় গাইবান্ধার ফুলছড়ি থানায় একটি মামলা হয়। যায় মামলা নং ৪/১৫, তারিখ ০৩/০২/২০২৩।

মামলার আসামীরা আদালত থেকে জামিন নিয়ে এসে বাদীসহ তার পরিবারের লোকজনকে হত্যার হুমকি দিচ্ছেন।
আসামীগণ একদলভুক্ত, দুর্দান্ত, দাঙ্গাবাজ, মামলাবাজ, ভূমিদস্যু, আইন অমান্যকারী, চাঁদাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহজ পাচ্ছে না। যার কারনে নিরাপত্তাহীনতায় ভুগছেন বীর মুক্তিযোদ্ধা আনছার আলীসহ তার পরিবারের সদস্যরা।


গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী ) সকালে বাদী সাংবাদিকদেরকে এ অভিযোগ করেন।
অভিযোগকারী ও হত্যা চেষ্টা মামলার বাদী যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আনছার আলী বলেন, বাদীরা একদল সন্ত্রাসী। তারা আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে আমার পরিবারের বড় ধরনের ক্ষতি করবে।

তাই আমি আমার পরিবারের নিরাপত্তার জন্য গাইবান্ধা জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছি।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD