1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মানহানি মামলা গণপূর্তমন্ত্রীর - AMAR SONGBAD 24
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মানহানি মামলা গণপূর্তমন্ত্রীর

আমার সংবাদ২৪.কম ডেস্ক:
  • প্রকাশের সময়: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ৬০

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনি প্রচারণায় ‘আপত্তিকর’ বক্তব্যের অভিযোগে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলির বিরুদ্ধে আদালতে শতকোটি টাকার মানহানি মামলা করেছেন নবনিযুক্ত গণপূর্তমন্ত্রী উবায়দুল মোকতাদির চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া যুগ্ম জেলা জজ নজরুল ইসলামের আদালতে বাদী হয়ে বৃহস্পতিবার বিকালে মামলাটি করেন তিনি। সদস্য সমাপ্ত নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসন থেকে সংসদ-সদস্য নির্বাচিত হন উবায়দুল মোকতাদির চৌধুরী।

বাদীর আইনজীবী আব্দুল জব্বার মামুন শুক্রবার রাতে মামলার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, গত ২৬ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুরে ফিরোজুর রহমান নির্বাচনি এক সভায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা বক্তব্য দিয়েছেন। তার ওই আপত্তিকর বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরীর সম্মানহানি হয়েছে। তাই ফিরোজুর রহমানকে তার আপত্তিকর বক্তব্য প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাইতে গত ২৮ ডিসেম্বর থেকে পরপর তিনটি নোটিশ পাঠানো হয়। কিন্তু তিনি সেই নোটিশ আমলে নেননি। তাই বাদীর সম্মানহানি করায় আদালতে শতকোটি টাকার মানহানির মামলা করা হয়েছে। রোববার আদালত এ মামলার শুনানি করবেন।

 

সংগ্রহীত: যুগান্তর

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD