1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
সেই তরুণীর বিয়ে, মোহরানা পেলো নগদ ৫০ হাজার টাকা - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

সেই তরুণীর বিয়ে, মোহরানা পেলো নগদ ৫০ হাজার টাকা

জেলা প্রতিনিধি, গাইবান্ধা
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৪৫

বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ি আমি ছাড়বো না, শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপরই নড়েচরে বসে স্থানীয় মাতব্বর ও জনপ্রতিনিধিরা। বিয়ের দাবিতে তরুণীর করা অনশনের ৩৬ ঘন্টা পর প্রেমিক মহিন মিয়ার সঙ্গে বিয়ে সম্পন্ন করা হয়। এই বিয়ের ৪ লাখ টাকা দেনমোহরানার মধ্যে নগদ ৫০ হাজার টাকা বুঝিয়ে দেওয়া হয় মেয়েকে।


সোমবার (২৩ জানুয়ারি) রাতে গাইবান্ধার সাঘাটার উপজেলার কামালের পাড়া ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামে প্রেমিক জুটির বিয়ের কার্যাদি সম্পাদক করা হয়। এসময় শুরু মিষ্টি খাওয়ার ধুম।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কামালেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহিনুর ইসলাম। তিনি বলেন, স্থানীয় রেজিস্ট্রার কাজী কামাল পাশা ও মৌলভী গোলাম রব্বানী এই বিয়ের কাজ সম্পাদন করে। এ বিয়ের ৪ লাখ টাকা মোহরানার মধ্যে নগদ ৫০ হাজার টাকা বুঝিয়ে দেয় ছেলে পক্ষ।

এর আগে রোববার (২২ জানুয়ারি) সকাল থেকে সোমবার রাত পর্যন্ত উপজেলার কামালের পাড়া ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামে বিয়ের দাবিতে অনশন অব্যাহত রাখে ছাত্রীটি।

জানা গেছে, শিমুলবাড়িয়া গ্রামের আব্দুল হাদি মিয়ার কলেজপড়ুয়া ছেলে মহিন মিয়ার সঙ্গে ঘুড়িদহ ইউনিয়নের ওই ছাত্রীর হাঠাৎ পরিচয় হয়। কয়েক মাস আগে এই পরিচয়ের সুবাদে উভয়ের মধ্যে মন দেওয়া-নেওয়া চলে আসছিল। এরই মধ্য মহিন মিয়া ছাত্রীকে বিয়ে করবে মর্মে প্রতিশ্রুতি দেয়। সম্প্রতি মেয়েটি তাকে বিয়ের জন্য চাপ দিলে বাড়িতে আসতে বলে। একপর্যায়ের ছেলের ডাকে সাড়া দিয়ে রোববার সকলে মহিনের বাড়িতে আসে। এসময় বিয়ের দাবি করলে সটকে পড়ে প্রেমিক মহিন মিয়া ও পরিবারের লোকজন। তবুও বাড়ির অবস্থান ছাড়েনি মেয়েটি। কনকনে শীতকে উপেক্ষা করে ভেতর আঙ্গিনায় বিয়ের দাবি নিয়ে ৩৬ ঘন্টা ধরে অনশন করে।

এ নিয়ে স্থানীয়দের মধ্যে শুরু হয়েছে নানা রশি টানাটানি। একপর্যায়ে উভয়ের সম্মতিতে সোমবার রাতে কাবিনের মাধ্যমে বিয়ে পড়ানো হয়।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD