1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
সুন্দরগঞ্জ পাঠ্যবই পাচার ৩ আসামি রিমাণ্ডে - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

সুন্দরগঞ্জ পাঠ্যবই পাচার ৩ আসামি রিমাণ্ডে

গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ৫৭

গাইবান্ধা জেলা সুন্দরগঞ্জ উপজেলার মাধ্যমিক পর্যায়ের সাড়ে এগারো হাজার পাঠ্যবই পাচারে দায়ের করা মামলায় ৩ আসামির ২ দিন করে রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, সাতদিনের রিমাণ্ড আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরের গাইবান্ধা জেলা আদালতের বিজ্ঞ বিচারক মেহেদী হাসান আসামিদের ২ দিন করে রিমাণ্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে কর্মরত অফিস সহায়ক মাজেদুর রহমান মাজেদ, ট্রাক চালক শ্যামল মিয়া ও তার ভাই রাসেল মিয়া। 

জানা যায়, গত রোববার (১৫ জানুয়ারি) রাত ১০টার দিকে ২০২৩ শিক্ষাবর্ষের বিভিন্ন শ্রেণির বিনামূল্যে বিতরণের জন্য বই ভর্তি একটি ট্রাকসহ চালক শ্যামল (৩৩) ও তার ভাই রাসেল মিয়াকে আটক করে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানা পুলিশ।

আটককৃদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে অফিস সহায়ক মাজেদুর রহমানকে গ্রেফতার করে সুন্দরগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় সোমবার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুঃ মাহমুদ হোসেন মণ্ডল বাদি হয়ে অফিস সহায়ক মাজেদুর রহমান মাজেদ (৪৫), ট্রাক চালক শ্যামল মিয়া (৩৩) ও তার ভাই হেলপার রাসেল মিয়াকে (৩০) আসামি করে একটি মামলা করেন।  

গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, আবেদনের প্রেক্ষিতে তিন আসামিকে ২ দিনের করে রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।  

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD