1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই - AMAR SONGBAD 24
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে খাদ্য গুদামে চাল-গম আত্মসাতের ঘটনায় শ্রমিকদের সংবাদ সম্মেলন পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই

সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ 
  • প্রকাশের সময়: সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ১৫৬
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে আজিজল হক (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজড়া হলুদিয়া গ্রামে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। নিহত আজিজল হক ওই গ্রামের কাচু মিয়ার ছেলে। আহতরা হলেন- রাজু মিয়া, হাসান মিয়া ও সোহেল মিয়া। এনিয়ে নিহতের ছোট ভাই রাজু মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আলেমা বেগম ও মঞ্জুরানী বেগমকে গ্রেফতার করেছে।
পরিবার ও স্থানীয়দের নিকট থেকে জানা গেছে, দীর্ঘদিন থেকে জহুরুল ইসলাম ও শহিদুর রহমানের সাথে প্রতিবেশি আজিজল হক এবং আব্দুল আজিজ মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সোমবার বিরোধী জমি নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ বাধে। এতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজল হকসহ একই পরিবারের অপর তিনজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ককর্তব্যরত চিকিৎসক আজিজল হককে মৃত্যু ঘোষণা করে। অন্যরা চিকিৎসাধীন রয়েছে।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এলাকায় থমথমে পরিস্থিতি রিবাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
মামলার বাদী রাজু মিয়ার বলেন, বিরোধী জমি নিয়ে ইউনিয়ন পরিষদের গ্রাম্য আদালতে বিচার চলমান রয়েছে। এরই মধ্যে প্রতিপক্ষের সাথে বিরোধী জমি নিয়ে বাকবিতন্ডা এক পর্যায় সংঘর্ষ বাধে। সংঘর্ষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তার বড় ভাই নিহত হয়। ভাই হত্যার সূষ্ঠু বিচারের দাবি জানান তিনি।
ধোপাডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান মন্ডলের বলেন, গ্রাম্য আদালতে জমি-জমার মামলাটির বিচার চলমান রয়েছে। উকিলী পরামর্শ নেয়া হয়েছে, আগামি এক সপ্তাহের মধ্যে অথাৎ পরবর্তী ধার্য্য দিনে বিষয়টি মিমাংসা করা হবে। এরই মধ্যে বহিরাগত লোকজনের উসকানিতে সংঘর্ষে বাধে।
থানা অফিসার ওসি মো. মাহবুব আলম বলেন, এনিয়ে থানায় নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা করেছে। দুইজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD