1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
সাদুল্লাপুর প্রেসক্লাবের সদস্য পদ থেকে মাসুদকে বহিষ্কার - AMAR SONGBAD 24
সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে খাদ্য গুদামে চাল-গম আত্মসাতের ঘটনায় শ্রমিকদের সংবাদ সম্মেলন পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই

সাদুল্লাপুর প্রেসক্লাবের সদস্য পদ থেকে মাসুদকে বহিষ্কার

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময়: রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬১

গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের সদস্য মাসুদ মো. আনোয়ার হোসেনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও অশালীন আচরণের অভিযোগে তাকে সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভায় তার বহিষ্কারের বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়। প্রেসক্লাব সভাপতি তাজুল ইসলাম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মোস্তাফিার রহমান ফারুক, তোফায়েল হোসেন জাকির, নয়ন সাহা, শাহজাহান সোহেল, জিল্লুর রহমান পলাশ, আমিনুল ইসলাম, ছোলায়মান সরকার, আসাদুজ্জামান, জাহাঙ্গীর আলম প্রমূখ।

সভায় উপস্থিত সদস্যরা প্রেসক্লাবের সদস্য মাসুদ মো. আনোয়ার হোসেনের বিরুদ্ধে সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গ ছাড়াও নানা অভিযোগ তুলে ধরেন। পরে সদস্যরা তার বিরুদ্ধে বহিষ্কারের প্রস্তাব তোলেন। এই প্রস্তাব সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। একই সঙ্গে ক্লাবের সদস্যরা তার বিতর্কিত কর্মকাণ্ডে সাধারণ সভায় নিন্দা জানিয়েছেন।

এ বিষয়ে প্রেসক্লাব সাধারণ সম্পাদক খোরশেদ আলম জানান, মাসুদ মো. আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে সংগঠন বিরোধী কর্মকাণ্ড চালিয়ে আসছেন। প্রেসক্লাব ব্যতিত অন্য লোকজনের সাথে মেলামেশা ও তথ্য সংগ্রহের নামে অপসাংবাদিকতা করছে মাসুদ। এছাড়া নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বেড়ালেও বর্তমানে মাসুদ কোন গণমাধ্যমের সাথে জড়িত নয়। মাসুদের বিরুদ্ধে জাগো২৪নেট নামের ইউটিউব চ্যানেলের পার্সওয়ার্ড চুরি করে লোগো পরিবর্তনের মাধ্যমে তার নিজের বলে দাবি করার অভিযোগ করেছেন তিনি।

প্রেসক্লাব সভাপতি তাজুল ইসলাম রেজা বলেন, সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও অশালীন আচরণের বিষয়ে তাকে একাধিকবার সতর্ক করা হয়। কিন্তু মাসুদ তার কার্যকলাপ ও আচরণের কোন পরিবর্তন করেনি। উল্টো প্রেসক্লাবের সদস্যদের বিরুদ্ধে মাসুদ বিভিন্ন সময় মিথ্যা অপপ্রচার চালায়। সাদুল্লাপুর উপজেলার কর্মরত সাংবাদিক এবং প্রেসক্লাবের ভাবমূর্তি রক্ষার্থে মাসুদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD