1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
সরিষাবাড়ীতে জমজ ৪কন্যা শিশুর পরিবারের পাশে ইরাক ডায়নামিস টিম - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

সরিষাবাড়ীতে জমজ ৪কন্যা শিশুর পরিবারের পাশে ইরাক ডায়নামিস টিম

জামালপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৯৪
জমজ ৪কন্যা শিশুর পরিবারের পাশে ইরাক ডায়নামিস টিম
জমজ ৪কন্যা শিশুর পরিবারের পাশে ইরাক ডায়নামিস টিম

 

জামালপুরের সরিষাবাড়ীতে আলোচিত সেই জমজ ৪ কন্যা শিশুর দরিদ্র পরিবারের পাশে এসে দাড়িয়ে ইরাক থেকে পরিচালিত (DXN কোম্পানির) ইরাক ডায়নামিস টিম।

গত বুধবার (১৯ এপ্রিল) দুপুরে ইরাক ডায়নামিস টিমের উদ্যোক্তা আমিনুর ইসলাম রাজুর সার্বিক সহযোগীতা ঈদ সামগ্রীর বিভিন্ন পন্য এবং নগদ অর্থ নিয়ে সেই জমজ শিশুদের পরিবারের সাথে দেখা করেন এই কোম্পানির সদস্যবৃন্দরা।

জানা যায়, গত ১৯ জানুয়ারি সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর-সরিষাবাড়ী গ্রামে অভাব অনটনের সংসারে কাঠমিস্ত্রী আতাউর রহমান বাবুর স্ত্রী আঞ্জুয়ারা বেগম এক সাথে জন্মদেন জমজ ৪টি কন্যা সন্তান। জন্মের পর থেকেই বিভিন্ন গণমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়ে। তার পর থেকেই গ্রামের শতশত নারী-পুরুষ সেই জমজ শিশুদের দেখতে ভির জমান প্রতিনিয়তই। কিন্তু এত আনন্দে মধ্যে সেই শিশু সন্তানদের লালন পালন করতে হিমশিম খাচ্ছেন কাঠমিস্ত্রী আতাউর রহমান বাবু। চার মেয়ের দুধ কেনার টাকা, পরিবারের অন্যান্য খরচ জোগাতে না পেরে কষ্টের মাঝে দিন পার করছেন তারা। পরে বিভিন্ন গণমাধ্যমে সহযোগীতা চান সেই পরিবার। সেই সংবাদের ভিত্তিতে মানবিক সহযোগীতা নিয়ে সেই পরিবারের পাশে এসে দাড়ান এই কোম্পানির সদস্যবৃন্দরা। এসময় সামগ্রী হিসেবে ছিলো- চাল, ডাল, মাছ-মাংস, সেমাই, চিনি, দুধ, নতুন কাপড় চোপড় ইত্যাদি সহ নগদ ৫ হাজার টাকা।

এসব উপহার সামগ্রী পেয়ে জমজ কন্যা সন্তানের পিতা আতাউর রহমান বাবু বলেন, ‘অভাবে মধ্যে দিন চলছে তার। ইতিমধ্যে একটি কন্যা সন্তান চিকিৎসার অভাবে মারা গেছে। ইরাক ডাইনেইমস টিমের সদস্যরা আমাদের পরিবারকে সাহায্য করার জন্য আমরা চিরকৃতজ্ঞ, ঈদ টা ভালো কাটবো।

ইরাক থেকে আমিনুল ইসলাম রাজু সার্বিক সহযোগীতায় এসময় উপস্থিত ছিলেন ডিএক্সএন কোম্পানির সদস্য তারিকুল ইসলাম, রাজন মিয়া, আলমগীর হোসেন, স্বপন মিয়া, বাবলু সরকার, সজিব ইসলাম, সাদিক তরফদার প্রমুখ।

ডিএক্সএন কোম্পানির সদস্যরা সাংবদিকদের জানান, ইরাক ডায়নামিক টিমের পক্ষ থেকে ইরাক প্রবাসী আমিনুর ইসলাম প্রধান উদ্যোক্তা। তার সার্বিক সহযোগীতায় এই কোম্পানির মাধ্যমে আমরা এই দরিদ্র পরিবারের পাশে এসে দাড়িয়েছি।

 

আমার সংবাদ২৪.কম

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD