1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন, প্রেমিকের পলায়ন - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন, প্রেমিকের পলায়ন

মোঃ সাখোয়াত হোসেন, পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৫৬
বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন, প্রেমিকের পলায়ন
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের বাঁশখুর গ্রামে বিয়ের দাবিতে নুরনবী হোসেন নামের এক প্রেমিকের বাড়িতে গিয়ে অনশনে বসেছেন এক নারী। এদিকে ওই নারী বাড়ীতে অবস্থান নেওয়াই প্রেমিক নুরনবী বাড়ী থেকে পলায়ন করেছে। নুরনবী ঐ গ্রামের মীরশহীদের পুত্র। গতকাল সোমবার (২৭ মার্চ) দুপুর থেকে দিনভর বিয়ের দাবীতে অনড় থাকলেও মঙ্গলবার পর্যন্ত বিয়ের বিষয়ে নাটকীয়তা চলছে বলে জানা গেছে।
ভুক্তভোগী নাারীর অভিযোগ, দীর্ঘদিন প্রেমের সর্ম্পক করে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কও করেন নুরনবী হোসেন। জানা গেছে, উপজেলার বাঁশখুর গ্রামের নুরনবীর সঙ্গে পাশ্ববর্তী গ্রামের ওই নারী সঙ্গে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছে। এর আগে ভুক্তভোগী ওই নারী নুরনবীর বিরুদ্ধে একটি মামলা করলে সেই মামলায় নুরনবী কারাবাসও করেন। পরে জামিনে এসে পুনরায় ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে নুরনবী। এক পর্যায়ে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করেন।
এদিকে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানাজানি হলে ওই নারীকে তালাক দেন তাঁর স্বামী। ওই নারী বলেন, নুরনবী আমাকে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক মিলিত হয়েছেন। এখন সে আমাকে রেখে পালিয়ে বেড়াচ্ছেন। তার কারনে আমার সংসারও ভেঙেছে। আমি বাধ্য হয়ে তার বাড়ীতে এসে অনশন করছি। সে যদি এখন আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় নেয়।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ জাহিদুল হক বলেন, ছেলের বাড়ি থেকে ৯৯৯ এ কল পেয়ে পুলিশ সেখানে গিয়েছিলো, তারপর তারা নিজেরদের মধ্যে মিমাংসা করে নেওয়ার প্রতিশ্রæতি দেওয়াই পুলিশ সদস্যরা চলে আসে। এখন কি অবস্থা এই বিষয়ে আমরা জানি না।
আমার সংবাদ২৪.কম
More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD