1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
ব্যবসায়ী নিখোঁজ মুক্তিপণ দাবী \ এলাকাবাসির মানববন্ধন - AMAR SONGBAD 24
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে খাদ্য গুদামে চাল-গম আত্মসাতের ঘটনায় শ্রমিকদের সংবাদ সম্মেলন পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই

ব্যবসায়ী নিখোঁজ মুক্তিপণ দাবী \ এলাকাবাসির মানববন্ধন

প্রতিবেদক এর নাম
  • প্রকাশের সময়: সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬০
ব্যবসায়ী নিখোঁজ মুক্তিপণ দাবী
ব্যবসায়ী নিখোঁজ মুক্তিপণ দাবী

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার সোলায়মান সরকার (৫৪) নামের এক ধান-চাল ব্যবসায়ী ৭দিন ধরে নিখোঁজ রয়েছে। এক সপ্তাহ অতিবাহিত হলেও আইনশৃঙ্খলা বাহিনী তার খোঁজ না পাওয়ায় স্বজনরা উদ্বিগ্ন হয়ে পড়েছে। নিখোঁজ ব্যবসায়ীর বাড়ি ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামে।

তিনি ওই গ্রামের মৃত. মুনছুর আলীর ছেলে। এদিকে নিখোঁজ সোলায়মানের সন্ধানের দাবীতে বৃহস্পতিবার দুপুরে ফুলছড়ি-গাইবান্ধা সড়কের উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা বলেন, সোলায়মানকে ফিরিয়ে দেওয়ার কথা বলে তার পরিবারের কাছে একাধিক মোবাইল থেকে কল করে মুক্তিপণ দাবী করা হচ্ছে। পুলিশ একটু তৎপর হলে এসব মোবাইলের সূত্র ধরে তাকে খুঁজে পেতে পারে। তারা নিখোঁজ সোলায়মান সরকারকে দ্রæত খুঁজে বের করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উদাখালী ইউপি চেয়ারম্যান আল আমিন, কঞ্চিপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান লিটন মিয়া, উপজেলা চাল কল মালিক সমিতির সভাপতি আতাউর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, নিখোঁজের ভাই হইবর রহমান হবু, মেয়ে মাহমুদা আকতার, সোমা আকতার প্রমুখ। পরে এলাকাবাসী ও নিখোঁজ সোলায়মান সরকারের পরিবারের পক্ষ থেকে ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

নিখোঁজের স্বজনরা জানান, সোলায়মান সরকার গত ৩ ফেব্রæয়ারি ভোর বেলায় ফজরের নামায আদায়ের জন্য মসজিদের উদ্দেশ্যে বের হয়। এরপর বেলা বাড়লেও বাড়িতে ফিরে আসেনি তিনি। একপর্যায়ে স্বজনরা মসজিদের মুসল্লিদের সঙ্গে কথা বলে জানতে পারেন ফজরের সময় সোলায়মান নামায পড়তে আসেনি। এতে করে বাড়ির লোকজনের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা বেড়ে যায়। শুরু হয় সম্ভাব্য স্থানগুলো খোঁজাখুঁজি।

তাকে খুঁজে না পেয়ে পরেরদিন ৪ ফেব্রæয়ারি তার ছোট ভাই আব্দুর রউফ মিয়া ফুলছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
নিখোঁজের ছোট ভাই আব্দুর রউফ মিয়া বলেন, ‘এক সপ্তাহ অতিবাহিত হলেও আমার ভাইয়ের খোঁজ পাওয়া যাচ্ছে না। তাই থানা পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা কামনা করছি।’


এ বিষয়ে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, ‘সোলায়মান সরকারের নিখোঁজের বিষয়ে তার স্বজনরা একটি জিডি করেছেন। জিডির সূত্র ধরে সব থানায় নিখোঁজের ছবি পাঠানো হয়েছে। তার সন্ধানে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখা হয়েছে। যেসব মোবাইল থেকে মুক্তিপণ চাওয়া হয়েছে সেগুলোর সিডিআর চাওয়া হয়েছে। সেগুলো হাতে পেলে আমাদের কাজ সহজ হবে।

 

আমার সংবাদ২৪.কম

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD