1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক - AMAR SONGBAD 24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ১৩

পানি উন্নয়ন বোর্ডের টাঙ্গাইল নির্বাহী প্রকৌশলীর সরকারি গাড়ি চাপায় রহিমা বেগম (৭৫) নামের এক বৃদ্ধা নারী নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় আটক গাড়ির চালক শহিদুল ইসলামকে (২৮) একমাত্র আসামি করা হয়েছে।

বুধবার (১৯ জুন) রাত পৌঁনে ১০ টার দিকে নিহত রহিমা বেগমের ছেলে বাদল মিয়া বাদি হয়ে সড়ক পরিবহন আইনে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, সরকারি গাড়ির চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নং ২২। এই মামলায় চালক শহিদুল ইসলামকে আসামি করা হয়েছে। ঘটনার পর ঘটনাস্থল থেকে চালক শহিদুলসহ গাড়িটি আটক করে থানায় নেওয়া হয়। বৃহস্পতিবার সকালে আটক শহিদুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

অভিযুক্ত গাড়ি চালক শহিদুল ইসলাম (৪৫) টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার করটিয়া কাজিবাড়ি গ্রামে নুরুল ইসলামের ছেলে। তিনি টাঙ্গাইল পাউবোর নির্বাহী প্রকৌশলীর সরকারি গাড়ির চালক।

এরআগে, বুধবার সকাল ১০ টার দিকে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের কোমড়পুর নামক এলাকার গাইবান্ধা-পলাশবাড়ি আঞ্চলিক মহাসড়কে গাড়ি চাপায় নিহত হয় রহিমা বেগম। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতিতে আসা গাড়িটি রহিমা বেগমকে চাপা দেয়। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় রহিমা বেগমকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত রহিমা বেগম ওই এলাকার আবু মন্ডলের স্ত্রী। দারিদ্র রহিমা বেগম কোমড়পুর আশ্রয়ণ প্রকল্পের একটি সরকারি ঘরে বসবাস করতেন।

ঘটনার সময় গাড়িতে টাঙ্গাইলের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো.সাজ্জাত হোসাইন, তার স্ত্রী ও এক ছেলে ছিলেন। তবে তাদের কোন ক্ষতি হয়নি। ঈদ উপলক্ষে রংপুর নিজের বাড়ি থেকে প্রকৌশলী সাজ্জাত হোসাইন গাইবান্ধার পৌর শহরে শ্বশুর বাড়িতে দাওয়াত খেতে আসছিলেন বলে জানা গেছে।

এদিকে, দুর্ঘটনার পর থেকেই ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছিলো। একই সঙ্গে নিহতের পরিবারকে মামলা করতে না চাপ দেওয়াসহ ঘটনাটি রফাদফা করতে দফায়-দফায় বৈঠক করে একটি মহল। এছাড়া মোটা অংকের টাকা দিয়েও ওই মহলটি ঘটনাটি আপোষের চেষ্টা চালায় বলে অভিযোগ নিহতের স্বজনদের।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD