1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
পাঁচবিবিতে ৪ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা।। - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

পাঁচবিবিতে ৪ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা।।

পাঁচবিবি থেকে সাখাওয়াত হোসেনঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৪০
পাঁচবিবিতে ৪ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা।।
পাঁচবিবিতে ৪ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা।।

পাঁচবিবি থেকে সাখাওয়াত হোসেনঃ জয়পুরহাটের পাঁচবিবিতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন ও বিক্রয় করার অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৫ জয়পুরহাট এর ভ্রাম্যমান আদালত। বৃহস্প্রতিবার (২৫মে) সকাল ১১টায় উপজেলার পাঁচবিবি পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে এ জমিরামান করা হয়।

দুপুরে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। র‌্যাব জানায়, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন ও বিক্রয় করার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মারুফ আফজাল রাজনের নেতৃত্বে পাঁচবিবি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি,পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপনন করার অপরাধে “স্মৃতি বেকারী’র মালিক মোঃ মোজাফফর (৫৫) কে ৫হাজার টাকা, ‘আনছারী বেকারী’র মালিক মোঃ খলিল আনছারী (৬২) কে ৮ হাজার টাকা,“রাখি বেকারী’র মালিক শ্রী জীবন কৃষ্ণ সরকার (৫২) কে ৫ হাজার টাকা ও ’হিমালয় আইসক্রিম” এর মালিক মোঃ মনিরুজ্জামান @ শান্ত (৩২) কে ৩ হাজার টাকা করে সর্বমোট- ২১ হাজার টাকা জরিমানা করেন। এসময় ভেজাল মিষ্টি,পাউরুটি ও বিস্কুট তৈরীর উপাদানসমূহ ধ্বংস করেন।

 

 

আমার সংবাদ২৪,কম/ভ্রাম্যমান আদালতের জরিমানা/পাঁচবিবি

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD