1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
জামালপুর অসহায়, দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ - AMAR SONGBAD 24
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে খাদ্য গুদামে চাল-গম আত্মসাতের ঘটনায় শ্রমিকদের সংবাদ সম্মেলন পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই

জামালপুর অসহায়, দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ

কামরুজ্জামান লিটন জামালপুর প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ১৬৩

জামালপুরের সরিষাবাড়ীর সীমান্তবর্তী টাংগাইল জেলার গোপালপুর উপজেলার বেড়ীপটল যুব সমাজ কর্তৃক অসহায়, দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গত বুধবার রাত ১১ টা পর্যন্ত বেড়ীপটল গ্রামের বাড়ি বাড়ি গিয়ে এই কম্বল বিতরণ করা হয়।

সংঘঠন সূত্রে জানা যায়, বেড়ীপটল গ্রামের তরুণ শিক্ষিত ছাত্র, যুবকদের সমন্বয়ে গড়ে উঠেছে স্বেচ্ছাসেবী সংগঠন”বেড়ীপটল যুব সমাজ”। দীর্ঘ ১২/১৩বছর যাবত এই গ্রামের ছাত্র -যুবকরা গ্রামের অসহায় দুঃস্থ পরিবারের সাথে থেকে ভাগ্য উন্নয়নের লড়াই চালিয়ে গেলেও গত ২০২২ইং সালে সাংগঠনিকভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সাংগঠনিকভাবে কার্যক্রম শুরুর পর থেকেই সংগঠনটি এলাকার অসহায় দুঃস্থ পরিবারের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইদুল ফিতরে দরিদ্র পরিবারের মাঝে ইদ উপহার হিসেবে তৈল, চিনি, সেমাই, সাবান ও দুধ বিতরণ, বিধবা মহিলাদের মাঝে কাপড় বিতরণ, এলাকার যুবকদের মাদক থেকে দূরে রাখতে বিভিন্ন সময় খেলাধুলার আয়োজন, সামাজিকভাবে মসজিদ, গোরস্থানের বিভিন্ন কার্যক্রমে নিজেদের ওতপ্রোতভাবে জড়িত রাখাসহ বিভিন্ন ধরণের মানবিক কাজের সাথে থেকে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় এবারের শীতে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ৪০টি কম্বল বিতরণ করা হয়। সংগঠনের যাবতীয় কাজের অর্থায়ন সংগঠনের কর্মী ও এলাকার উৎসাহী কিছু ব্যাক্তির নিকট থেকে করা হয়।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদকের সার্বিক তত্ত্বাবধানে অসহায় ও দুঃস্থদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে কম্বল পৌছে দেওয়া হয়। আরো উপস্থিত ছিলেন সংগঠনের স্থায়ী সদস্য জনাব মোঃ সোহেল রানা মজনু, সিনিয়র সহ সভাপতি জনাব মোঃ ইমরান সরকার, সহ সভাপতি-খলিলুর রহমান, সংগঠনের অন্যতম শুভাকাঙ্খক্ষী মোঃ মোন্নাফ ব্যাপারী প্রমুখ।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD