1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
জামাতের জেলা আমির ও সভাপতি গ্রেফতার - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

জামাতের জেলা আমির ও সভাপতি গ্রেফতার

বিষেশ প্রতিবেদক: রফিক,গাইবান্ধা
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৪৪

গাইবান্ধায় জামায়াতের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গেল রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধা জেলা জামায়াতের আমির ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল করিম (৫২), ও বল্লামঝাড় ইউনিয়ন সভাপতি মাহাবুব রহমান (৪৫)।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান। তিনি জানান, জামায়াতের জেলা আমির ও বল্লামঝাড় ইউনিয়নের সভাপতিসহ ১৮ জন নামনীয় ও আরও অজ্ঞাত আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করা হয় । গত বুধবার (১ ফেব্রুয়ারি) পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে ক্ষতিকর অন্তরঘাতি ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে। এ মামলায় তাদের গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, আটক দুই জামাত নেতাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD