1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
চাকুরী মেলা উদ্ধোধন করেন হুইপ গিনি - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

চাকুরী মেলা উদ্ধোধন করেন হুইপ গিনি

জিহাদ হক্কানী, বিশেষ প্রতিবেদক
  • প্রকাশের সময়: সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৩৮২

গাইবান্ধায় দিনব্যাপি ব্যাতিক্রমী চাকুরী মেলা শুরু হয়েছে। স্থানীয় টিটিসি চত্তরে জেলার বিভিন্ন জায়গা থেকে আসা শিক্ষিত বেকার তরুণ-তরুণীরা আশায় বুক বেঁধে প্রয়োজনীয় সনদপত্র নিয়ে সাক্ষাতকার দিতে উদগ্রীব হয়ে বিপুল সংখ্যায় ভীড় করেছেন।

তাদের উচ্ছাস, আলাপ চারিতায় মুখর মেলা প্রাঙ্গণ। আয়োজকরা বলছেন, বেকারত্ব কমাতে আগ্রহী প্রতিষ্ঠানকে সাথে নিয়ে প্রতি বছরই এরকম আয়োজন করবেন তারা।

‘কারিগরি শিক্ষায় দক্ষ হই দিন বদলাই‘ এই শ্লোগানে গাইবান্ধা টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের-টিটিসি‘র আয়োজনে আজ (২৯ মে সোমবার) দিনব্যাপি এই ব্যতিক্রমী ‘চাকরী মেলা‘। মেলায় পারটেক্স গ্রুপ আরএফএল গ্রুপ, টিভিএস অটো, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, এসকেএস, গণ উন্নয়ন কেন্দ্রসহ মোট ১৫টি প্রতিষ্ঠান বিভিন্ন পদে নির্দিষ্ট কোটায় চাকরী দেবার জন্য যোগ্য প্রার্থী বেছে নেবেন।

চাকুরী মেলা উদ্ধোধন করেন হুইপ গিনি

           চাকুরী মেলা উদ্ধোধন করেন হুইপ গিনি

এই মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। আগ্রহীরা সবাই প্রয়োজনীয় সনদ জমা দিয়ে তাদের পছন্দমত বিভিন্ন প্রতিষ্ঠানে আবেদন করছেন। এই মেলার আয়োজনের কারণে চাকরী প্রার্থীদের আবেদনে বাড়তি কোনো সমস্যায় পড়তে হচ্ছে না। আবেদনকারীরা হয়রানী ছাড়াই নিজের যোগ্যতায় চাকরী পাওয়ার এধরণের সুযোগ পেয়ে অনেক খুশি। এধরণের উদ্যোগ জেলায় বেকারত্বের সংখ্যা কমাবে, অনেক তরুণ তরুণী পরিবারের অর্থনৈতিক হাল ধরতে সক্ষম হবেন।

চাকুরী পাওয়ার বিষয়টি সহজতর করতে এবং আবেদরকারীদের বাড়তি হয়রানী কমাতে এই আয়োজন। প্রতিষ্ঠানগুলো প্রার্থীদের সনদ যাচাই বাছাই করে যোগ্য প্রর্থীকেই নিয়োগ দেবেন। আগামীতেও এই রকম আয়োজন করার আশ্বাস আয়োজকদের।

এই মেলায় শতাধিক চাকুরী প্রত্যাশী তাদের পছন্দনীয় প্রতিষ্ঠানে চাকুরীর জন্য আবেদন করেছেন। জেলাসহ দেশের অনেক বড় বড় প্রতিষ্ঠান এই মেলায় অংশ নেয়ায় খুশি সবাই। প্রার্থীরা বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন বলে আয়োজকরা জানান।

 

আমার সংবাদ২৪.কম/ চাকুরি মেলা/ গাইবান্ধা

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD