1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
চাঁদা না পেয়ে মাদ্রাসার নিরাপত্তা প্রহরীকে পিটিয়ে আহত - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

চাঁদা না পেয়ে মাদ্রাসার নিরাপত্তা প্রহরীকে পিটিয়ে আহত

কামরুজ্জামান লিটন জামালপুর প্রতিনিধি:
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৭

জামালপুরের সরিষাবাড়ীতে চাঁদা না পেয়ে ফরহাদ আলম নামে এক মাদ্রাসার নিরাপত্তা প্রহরীকে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় মাদক ব্যবসায়ী উজ্জ্বল ও রনির বিরুদ্ধে।

মঙ্গলবার (২২ জানুয়ারী) সকালে উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী রেজাউল হক দাখিল মাদ্রাসার মাঠে এ ঘটনা ঘটেছে।

ফরহাদ আলম পঞ্চাশী রেজাউল হক দাখিল মাদ্রাসার নিরাপত্তা প্রহরী ও একই ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন ওই মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল মান্নান।

স্থানীয় ও মাদ্রাসা সুত্রে জানা গেছে, পঞ্চাশী রেজাউল হক মাদ্রাসার পরিচালনা পর্ষদ গত বছরের সেপ্টেম্বর মাসে নিরাপত্তা প্রহরী হিসাবে নিয়োগ দেয় ফরহাদ আলমকে। এর পর থেকেই
ফরহাদ আলমের কাছে চাঁদা দাবি করে আসছে রনি ও উজ্জ্বল। মঙ্গলবার সকালে ফরহাদ আলম মাদ্রাসায় গেলে ফের চাঁদা দাবি করে তারা। চাঁদা দিতে অস্বীকার করলে মাদ্রাসার মাঠে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। এ সময় ফরহাদ আলমের ডাক চিৎকারে ছাত্র শিক্ষকরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, ঘটনার পরেই বিষয়টি তিনি জানেন। রোগীকে হাসপাতালে ভর্তি করানোর জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD