1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
গোবিন্দগঞ্জে চোরাই মসলা সহ আটক এক - AMAR SONGBAD 24
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

গোবিন্দগঞ্জে চোরাই মসলা সহ আটক এক

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ২৯

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১১ লাখ টাকার চোরাই মসলার মধ্যে প্রায় ৩ লাখ টাকার মসলা উদ্ধার সহ সম্পৃক্ত এক জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার শিশু লিমন ওরফে রিমনের (১৭) বাড়ি পৌরসভার মাগুড়া কেশবপুর।

শুক্রবার (৩ মার্চ) সকালে গ্রেফতারকৃত শিশুর তথ্যমতে পৌরসভার মাগুড়া কেশবপুর এলাকায় অভিযান চালিয়ে চুরিকৃত মসলাগুলো উদ্ধার করা হয়। এসময় চুরির ঘটনায় সম্পৃক্ত আসামী মকবুল ও রওনক পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি।

এজাহার ও থানা সূত্রে জানা যায়, বুধবার (১ মার্চ) রাতের যেকোনো সময় পৌরসভার গোলাপবাগ হাটের মসলা ব্যবসায়ী সেলিম সরকারের গোডাউন থেকে প্রায় ১১ লাখ টাকার মসলা চুরি হয়। বৃহস্পতিবার সকালে গোডাউনের তালা ভাঙ্গা ও টিনের ঝাঁপ খোলা দেখতে পেয়ে মসলা চুরির বিষয়টি নিশ্চিত হন। পরে গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সন্দেহভাজন শিশু লিমন ওরফে রিমনকে আটক করে। জিজ্ঞাসাবাদে ঘটনা স্বীকার ও সম্পৃক্তদের নাম প্রকাশ করলে পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলামের নেতৃত্বে এসআই সবুর ও এ এসআই আসাদুল, মোমিনুল ও মাসুদরানা মাগুড়া কেশবপুর গ্রামের মকবুল হোসেনের বাড়ি থেকে মালামালগুলো উদ্ধার করে। গোবিন্দগঞ্জ থানায় শুক্রবার পেনেল কোর্ট ৪৬১/৩৮০ ধারায় মামলা নং০৭ রেকর্ড করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, অভিযোগ পেয়ে আমাদের সদস্যরা ঘটনাস্থলে তদন্ত ও একজনকে গ্রেফতার করে। তার দেয়া তথ্যে আসামি মকবুলের বাড়ি থেকে চুরি যাওয়া মালামালের প্রায় ৩ লাখ টাকা মূল্যের ১ বস্তা জিরা, ৭ বস্তা কালো এলাচ, ৬ কার্টুন দারুচিনি, ৩ কার্টুন কিচমিচ, ৫ কার্টুন সাদা এলাচ, ১ কার্টুন করে লবঙ্গ ও জয়ত্রী উদ্ধার করে। পলাতক আসামী মকবুল ও রওনককে গ্রেফতারের চেষ্টা চলমান।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD