1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
গৃহবধুকে বৈদ্যুতিক স্ত্রী দিয়ে ছ্যাঁকা, হাসপাতালে ভর্তি - AMAR SONGBAD 24
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে খাদ্য গুদামে চাল-গম আত্মসাতের ঘটনায় শ্রমিকদের সংবাদ সম্মেলন পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই

গৃহবধুকে বৈদ্যুতিক স্ত্রী দিয়ে ছ্যাঁকা, হাসপাতালে ভর্তি

গাইবান্ধা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৩৬

 

গাইবান্ধায় যৌতুক না পেয়ে মরিয়ম খাতুন (২২) নামে এক গৃহবধুকে বৈদ্যুতিক স্ত্রী দিয়ে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে।

আহত মরিয়ম বেগম বর্তমানে গাইবান্ধা সদর হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। মরিয়ম বেগম জেলার পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের পুঁটিমারি গ্রামের মহির উদ্দিনের মেয়ে।

বৃহস্পতিবার(৮ জুন) বিকেলে গাইবান্ধা সদর হাসপাতালের গিয়ে দেখা যায় সার্জারি ওয়ার্ডের ৩০ নম্বর বেডে শুয়ে চিকিৎসা নিচ্ছেন ওই গৃহবধু। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মরিয়ম বেগমের স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ির বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

এর আগে গত ৪ জুন বিকেলে সদর উপজেলার বাদিয়খালী ইউনিয়নের তালুক রিফায়েতপুর গ্রামে এঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন, মরিয়ম বেগমের স্বামী রাশেদ সরকার (৩০) তার শ্বশুর ফারুক সরকার (৫৫) ও শ্বাশুড়ী রাশেদা বেগম (৫০)।

এজাহারে বলা হয়, গত আড়াই বছর আগে রাশেদ-মরিয়মের বিয়ে হয়। বিয়ের সময় মরিয়মের পরিবারের পক্ষ থেকে ২ লাখ ২০ হাজার টাকাসহ প্রায় ৩ লাখ টাকার প্রয়োজনীয় আসবাবপত্র উপহার হিসেবে দেওয়া হয়।

পরে তাদের ঘরে একটি পুত্র সন্তানের (লোকমান ১১ মাস) জন্ম হয়। পরবর্তীতে পরিবারের লোকের কুমন্ত্রণায় স্বামী রাশেদ ৫ লাখ টাকা যৌতুকের দাবি করে। দিতে না পারায় রাশেদ বিভিন্ন সময়ে মরিয়মের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। এর এক পর্যায়ে গত ২ মাস পূর্বে আবারো যৌতুকের টাকা আনতে বললে তাতে মরিয়ম অস্বীকৃতি জানালে তাকে মারপিট করে এককাপড়ে কোলের শিশু সন্তানসহ বাবার বাড়ি পাঠিয়ে দেয়।

তখন থেকেই স্ত্রী মরিয়ম বেগম তার বাবার বাড়িতেই অবস্থান করছিল।

এমতাবস্থায় ঘটনার দিন (৪ জুন) সকাল ১০ টার দিকে হঠাৎ রাশেদ মোবাইল ফোনে মরিয়মক বাড়িতে আসতে বললে সে শিশু সন্তানসহ বাড়িতে এসে পূর্বের মত সাংসারিক কাজকর্ম করতে থাকে। কিন্তু একইদিন বিকেল চারটার দিকে রাশেদ তার বাবা ও মায়ের প্রোরোচনায় আবারো পূর্বের দাবিকৃত যৌতুকের ৫ লাখ টাকা মরিয়মের বাবার বাড়ি থেকে আনতে বলেন।

এতে অস্বীকৃতি জানালে তাকে মারপিট শুরু করে রাশেদ। এক পর্যায়ে বৈদ্যুতিক স্ত্রী দিয়ে মরিয়মে পিঠের (স্পর্শকাতর) বিভিন্ন স্থানে, হাতে ও পায়ে ছ্যাকা দেয়। এসময় মরিয়ম গুরত্বর আহত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয়রা মরিয়মের বাবার পরিবারকে খবর দিলে তারা গিয়ে গুরত্বর আহত মরিয়মকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের সার্জারী ওয়ার্ডের ৩০ নম্বর বেডে চিকিৎসাধীন ভুক্তভোগী মরিয়ম বেগম জানান, আমার স্বামী দীর্ঘদিন থেকেই যৌতুকের দাবিতে আমাকে মানসিক ও শারীরিক নির্যাতন করছিল। বিভিন্ন সময়ে অন্যত্র বিয়ে করে আমাকে তালাক দেওয়ার হুমকি- ধামকিও দিত। সংসারের চিন্তা করে চাপা কষ্টে সব মেনে চলছিলাম। কিন্তু সেদিন আমি মারাও যেতে পারতাম। পোড়া যায়গাগুলোতে অনেক যন্ত্রনা করে।

গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তানভীর রহমান কল্লোল জানান, গৃহবধু এখন আশঙ্কামুক্ত, তার চিকিৎসা চলছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ওয়াহেদুল ইসলাম বলেন, ঘটনায় একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

 

আমার সংবাদ২৪.কম/ নির্যাতন স্বীকার/ গাইবান্ধা

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD