1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
গাইবান্ধায় শেষ হলো তিনদিন ব্যাপী স্থানীয় সরকার মেলা - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

গাইবান্ধায় শেষ হলো তিনদিন ব্যাপী স্থানীয় সরকার মেলা

গাইবান্ধা প্রতিনিধি :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” এই লক্ষ্যে “জাতীয় স্থানীয় সরকার দিবস”-২০২৩ উপলক্ষে গাইবান্ধায় তিন দিনব্যাপী স্থানীয় সরকার মেলার সমাপনী হয়েছে।

মঙ্গলবার(১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনের মধ্য দিয়ে শেষ হয় এই মেলা।

আলোচনা সভায় হুইপ বলেন, দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে। সরকারের এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য  বিশেষ গুরুত্ব দিয়ে যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রে তৈরি করেছে নতুন এক মাইলফলক। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বদলে যাচ্ছে বাংলাদেশ। যার ছোঁয়া লেগেছে গাইবান্ধায়। ব্রীজ,রাস্তা ঘাট থেকে শুরু করে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান হুইপ গিনি।

এর আগে গত রোববার শহরের স্বাধীনতা প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরপার্কে গিয়ে শেষ হয়। পরে সেখানে শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এই মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর-০২ আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

মেলার সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গাইবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরীফুল ইসলাম, এলজিইডি গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলামসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ অনেকে।

উল্লেখ্য, মেলায় জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ, গাইবান্ধা পৌরসভা,তনয় ওমেন্স হাউস, কল্পতরু বুটিক হাউস, ৩ কুপতলা ইউনিয়ন পরিষদ, ৪নং সাহাপাড়া ইউনিয়ন পরিষদ, ৫নং রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ, ৯নং খোলাহাটি ইউনিয়ন পরিষদ, ১২ নং কামারজানি ইউনিয়ন পরিষদ, ফ্রেন্ডশিপ সেন্টার, এসকেএস ফাউন্ডেশন সহ মোট ৩৫টি ষ্টল মেলায় অংশ নেয়।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD