1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
পুলিশ সদস্য নিয়োগে ১২০ টাকায় চাকুরি পেল ৯১ জন - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

পুলিশ সদস্য নিয়োগে ১২০ টাকায় চাকুরি পেল ৯১ জন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৫০
পুলিশ সদস্য নিয়োগে ১২০ টাকায় চাকুরি পেল ৯১ জন

গাইবান্ধা জেলায় পুলিশ সদস্য নিয়োগে এই প্রথম ব্যাপক স্বচ্ছতা ও জবাবদিহিতা মুলক ভাবে নিয়োগ সম্পূর্ন করায় বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। মাত্র ১২০ টাকা খরচ করে পুলিশ সদস্য হিসাবে নিয়োগ পেলেন জেলার ৭৭ জন পুরুষ ও ১৪ জন নারীসহ মোট ৯১ জন প্রার্থী। তারা চুড়ান্ত ভাবে নির্বাচিত হয়েছেন। কোন প্রকার ততবীর ও আর্থিক লেনদেন ছাড়া পুলিশে নিয়োগ পাওয়ায় নির্বাচিতদের পরিবারে বইছে আনন্দের বন্যা।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স চত্বরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল ঘোষণা করেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। ফলাফল ঘোষণার এসময় সেখানে আবেগঘনণ এ দৃশের অবতারণা হয়। মাত্র ১ শ ২০ টাকায় চাকুরি পাওয়া সৌভাগ্যবান সদস্যগণ জানান জেলা পুলিশ সুপারের সার্বিক তত্ত্ববধান ও স্বচ্ছতার কারণেই এটা সম্ভব হয়েছে। ফলাফল ঘোষণা শেষে পুলিশ সুপার উত্তীণদের ও তাদের পরিবারের সকালেরর হাতে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ নিয়োগ কার্যক্রমে প্রায় ৮ হাজার জন অংশ গ্রহন করে এতে মোট ৭শ ৩৫ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে উত্তীর্ণ ২শ ২৭ জন। সর্বশেষ মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হন ৯১ জন প্রার্থী। তাদের মধ্যে ১৪ জন নারী ও ৭৭ জন পুরুষ। উল্লেখ্য, গাইবান্ধা জেলায় এই প্রথম কোন জেলা পুলিশ সুপার স্থানীয় গণমাধ্যমকর্মীদের সামনে রেখে জেলা পুলিশের অধিনে পুলিশ সদস্য নিয়োগে ফলাফল ঘোষনা করেন।

আমার সংবাদ২৪.কম/ পুলিশ চাকুরি

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD