1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
গাইবান্ধায় জমে উঠেছে ঈদের বেচাকেনা - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

গাইবান্ধায় জমে উঠেছে ঈদের বেচাকেনা

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১২৪
জমে উঠেছে ঈদের বেচাকেনা
জমে উঠেছে ঈদের বেচাকেনা

গাইবান্ধায় জমে উঠেছে ঈদের বেচাকেনা। মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের বাকি আর মাত্র ১০ দিন। বাঙালির অন্যতম বড় উৎসব পয়লা বৈশাখ সপ্তাহের কম সময়। তাই আগেভাগেই কেনাকাটা সারতে লাইফস্টাইলে ভিড় করছেন ক্রেতারা। আজ (মঙ্গলবার ১১-০৪-২৩) শহরের বিভিন্ন শপিংমল ও মার্কেট ঘুরে দেখা যায়, কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন অনেকেই। কেউ কেউ নিয়ে এসেছেন পরিবারের সদস্যদের।  ঈদে এবং পয়লা বৈশাখে ক্রেতা আকর্ষণ করতে নতুন ডিজাইনের নানা পণ্যের পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারাও। মেয়েদের থ্রি-পিস, সালোয়ার-কামিজ এবং রং ও ডিজাইন মিলিয়ে ওড়নাসহ অন্যান্য সামগ্রী কিনছেন নারীরা।

কিনছেন পছন্দের গহনা ও প্রসাধনীও। ছোটদের কেনাকাটায়ও পিছিয়ে নেই অভিভাবকরা। এবারের ঈদ আয়োজনে ছেলে শিশুদের জন্য আছে শার্ট, ফতুয়া, শর্ট স্লিভ, ফুল স্লিভ, লং প্যান্ট, কোয়ার্টার প্যান্ট ও বিভিন্ন রঙের পাঞ্জাবি। মেয়ে শিশুদের জন্য রয়েছে- ফ্রক, পার্টি ফ্রক, ফ্যাশন টপস, থ্রি পিস, জাম্প স্যুট, নীমা সেট, টপ বটম সেট, লং ও শর্ট স্লিভ শার্ট, পলো টি-শার্ট ও কার্গো।   পুরুষদের পোশাকের মধ্যে বেশি চলছে হালকা ও টেকসই ফেব্রিকের তৈরি বিভিন্ন রঙের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ইজি কেয়ার শার্ট, পাজামা, ডেনিম প্যান্টস, জিন্স ও গ্যাবাডিনের প্যান্ট। আর মেয়েদের জন্য রয়েছে- থ্রি পিস, টু পিস, কাজ করা জর্জেট কামিজ, ভিসকস কামিজ, বিভিন্ন রঙের প্রিন্ট লং শার্ট, টপস, টিউনিকস, কামিজের জন্য রয়েছে এমব্রয়ডারি স্ক্যান্টস, পালাজ্জো ও লেগিংস। গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম থেকে কাপড় কিনতে এসেছেন আব্দুর রউফ মিয়া (৫৫) তিনি বলেন, পরিবারের জন্য শপিং করতে বের হয়েছি। দাম মোটামুটি বেশি মনে হচ্ছে ।

তা ছাড়া পরে ভিড় জমে, তাই আগেই কেনাকাটা করে নিচ্ছি। কাজী টাওয়ার মার্কেটের বেবি ফ্যাশনের স্বত্তাধিকারী শাকিল মৃধা জানান, আমরা এবারের ঈদে ক্রেতাদের কথা বিবেচনায় রেখে বাহারি ও নান্দনিক ডিজাইনের পোশাক এনেছি। বিভিন্ন দামের পোশাক পাওয়া যাচ্ছে আমাদের এখানে। খুব কম দামের মধ্যেই আমরা পোশাক বিক্রি দিচ্ছি। ষ্টেশন রোডের ব্যাবসায়ী বাপ্পি মিয়া জানান, কাস্টমার আসতেছে মার্কেটে। বেচাকেনা ভালো হচ্ছে। আর কদিন পর বেচাকেনা আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদী।

ঈদ ও বৈশাখ ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে ক্রেতাদের উপচে পড়া ভিড় হবে, বিক্রিও হবে বলে প্রত্যাশা বিক্রেতাদের। সালিমার সুপার মার্কেটের ব্যাবসায়ী স্বপন রায় জানান, এবার মোটামুটি ভালো বিক্রি হচ্ছে। অনেকেই আসছে কিনতে। কয়েকদিন পর আরো বাড়বে মনে আশা করছি। সাগর ফ্যাশনের স্বত্তাধিকারী সাগর মিয়া আমার সংবাদ ২৪.কম কে জানান, ছুটির দিনগুলোতে ভিড় বেশি হয় দোকানে। তাছাড়া কয়েকদিন হলো দিনের বেলায় প্রচন্ড রোদ আর ভ্যাপসা গরমে অতিষ্ট জনজীবন, তাই রাতে বেশি ভাগ ক্রেতাই কিনতে আসছেন।

আমার সংবাদ২৪.কম

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD