1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
কুপের ভেতর আটকা পড়ে শ্রমিকের মৃত্যু - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

কুপের ভেতর আটকা পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ৩৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কুপ খননের সময় শাহারুল ইসলাম (১৯) নামে এক শ্রমিক নিহত হয়েছেন ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের তরফমনু গ্রামে এ ঘটনা ঘটে। শাহারুল কাইয়াগঞ্জ এলাকার আজিজুল ইসলামের ছেলে। এসময় গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম অভিযান পরিচালনা করে প্রায় ২ ঘন্টা পর ময়লা পানি ও কাঁদা মাটির মধ্যে আটকা পড়া অবস্থা থেকে তার মরদেহ উদ্ধার করে ।

স্থানীয়রা জানান, শাহারুল একই গ্রামের সিপনের বাড়িতে কুপ খননের কাজ করছিলেন। এসময় পুরাতন কুপের পাশে নতুন একটি কুপ খননকালে সেখানে মাটি ও ময়লা পানিতে আটকা পড়ে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার জানান, খবর পেয়ে উদ্ধার তৎপড়তা চালানো হয়। এরই একপর্যায়ে প্রায় ২ ঘন্টা পর কুপের ভেতর তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD