1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
কর্মীদের স্মার্ট নাগরিক হওয়ার আহ্বান হুইপের - AMAR SONGBAD 24
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে খাদ্য গুদামে চাল-গম আত্মসাতের ঘটনায় শ্রমিকদের সংবাদ সম্মেলন পাউবোর সরকারি গাড়ি চাপায় বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা, চালক আটক এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই

কর্মীদের স্মার্ট নাগরিক হওয়ার আহ্বান হুইপের

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়: রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৪৩

জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেছেন ,২০৪১ সালে উন্নত বিশ্বে জাগো। সে ক্ষেত্রে স্মার্ট দেশের স্মার্ট নাগরিক হতে হবে। পারস্পরিক সমঝোতা থাকতে হবে।

আজ রোববার দুপুরে পৌর মেয়রের আয়োজনে গাইবান্ধার কলেজপাড়ার আহম্মদ উল্যাহ মোড় এলাকায় পৌর আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা পৌর মেয়র মতলুবর রহমান। এতে পৌর এলাকার প্রায় দুই হাজার কর্মী শতাধিক নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।

হুইপ ছাড়াও কর্মী সভায় বক্তব্যে দেন, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ঝিলাম, সাবেক ছাত্রলীগ নেতা তাহমিদুর রহমান সিজু, ছাত্র নেতা আসিফ সরকার প্রমুখ।

কর্মী সভায় সরকারের উন্নয়ন তুলে ধরে হুইপ আরও বলেন , গাইবান্ধা শহর ও গ্রামে আগের চেয়ে অনেক উন্নয়ন হয়েছে। শহরের প্রবেশ দাড় ব্রিজ রোডে ঘাঘট নদীর ওপর দুইটি নতুন সেতু নির্মাণের কাজ চলছে, অথচ পাশে একটি করে সেতু রয়েছে। সেতু দুটির কাজ শেষ হলে রাস্তা প্রশস্ত হবে,পাশাপাশি যানজট কমবে। বালাসী রোডে পুলবন্দী এলাকায় আলাইনদীর ওপর একটি ব্রিজ নিমার্ণ করা হচ্ছে।

এছাড়াও পলাশবাড়ী-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়ক প্রশস্ত করণসহ জেলা শহরের পুলিশ সুপার কার্যালয়ের সামন থেকে পুরাতন বাজার পর্যন্ত চার লেনে উন্নত করা হয়েছে।

গাইবান্ধা থেকে নাকাইহাট হয়ে গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্ত হওয়ায় যাতায়াত ব্যবস্থা সহজ হয়েছে। এতে সময়ও এখন কম লাগছে। সব কিছু সম্ভাব হয়েছে জননেত্রী শেখ হাসিনার জনগণের কল্যাণে উন্নয়ন মুলক কর্মকান্ডের কারণে।

আওয়ামীলীগ সরকার বাংলার মানুষদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে ও ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিনত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালি করে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD