1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
এস এস সি পরীক্ষায় জিপিএ রেজাল্ট পরিবর্তন প্রতারক চক্রের এক সক্রিয় সদস্য গ্রেফতার - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

এস এস সি পরীক্ষায় জিপিএ রেজাল্ট পরিবর্তন প্রতারক চক্রের এক সক্রিয় সদস্য গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৫০
এস এস সি পরীক্ষায় জিপিএ রেজাল্ট পরিবর্তন প্রতারক চক্রের এক সক্রিয় সদস্য গ্রেফতার
এস এস সি পরীক্ষায় জিপিএ রেজাল্ট পরিবর্তন প্রতারক চক্রের এক সক্রিয় সদস্য গ্রেফতার

গাইবান্ধায় চলমান এসএসসি পরীক্ষা ২০২৩ অনলাইনে জিপিএ রেজাল্ট পরিবর্তন প্রতারক চক্রের সক্রিয় সদস্য সাব্বির রহমান (১৯) কে সুন্দরগঞের ভাটিকাপাসিয়া দালালপাড়ায় বাসা থেকে গ্রেফতার করেছে গাইবান্ধা জেলা পুলিশ। সাব্বির রহমান সুন্দরগঞ্জ উপজেলার কোছিম উদ্দিনের পুত্র।

এ বিষয়ে বুধবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস কনফারেন্সে সাংবাদিকদের অবগত করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন। পুলিশ সুপার জানান, সুন্দরগঞ্জ উপজেলার ভাটিকাপাসিয়া দালালপাড়ার কোছিম উদ্দিনের পুত্র সাব্বির রহমান একটি ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময়ে চলমান এসএসসি পরীক্ষা ২০২৩ এর ছাত্রছাত্রীদের প্রলুব্ধ করতে তাদের রেজাল্ট পরিবর্তন, সিজিএ পরিবর্তন, রেজিষ্ট্রেশন ব্যাত্যয় থাকলে তার পরিবর্তন এর চমকপ্রদ বিজ্ঞাপন দিচ্ছিল ও অর্থ উপার্জন করছিল।

গত ৩০ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখ থেকে সারাদেশের ন্যায় গাইবান্ধায় এসএসসি ও সমমানের পরীক্ষা ২০২৩ শুরু হওয়ায় গাইবান্ধা জেলার পুলিশ সুপার কামাল হোসেন নির্দেশে গাইবান্ধা জেলা সাইবার পেট্রোলিং টিম সোস্যাল মিডিয়াতে প্রশ্নপত্র ফাঁস ও রেজাল্ট পরিবতন চক্রের বিষয়ে মনিটরিং শুরু করে। এই মনিটরিং এর প্রেক্ষিতে গত ৮ মে ২০২৩ ইং তারিখ সকালে তার কাছ থেকে একটি সবুজ নীল মাল্টিকালারের ফোন পাওয়া যায় যার ফেসবুক আইডি ইউ ঘরুধস টফফরহ লগডইন অবস্থায় পাওয়া গেলে তা জব্দ তালিকা মূলে ৯মে ২০২৩ ইং তারিখ ভোর ৪টা ৪ মিনিটে সাক্ষীদের উপস্থিতিতে জব্দ করা হয় এবং মোঃ সাব্বির রহমানকে (১৯) গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারক সাব্বির রহমান অনলাইনে পাবলিক পরীক্ষার রেজাল্ট পরিবর্তনের পোষ্ট দিয়ে প্রতরণা করার কথা স্বীকার করে। সে ফেসবুকে রেজাল্ট পরিবর্তনের সাথে জড়িত সম্ভাব্য ৩ টি মেসেঞ্জার ও ৭ টি পাবলিক ফেসবুক গ্রুপে এই সংক্রান্ত পোস্ট দিয়ে ছিল বলে জানা যায়।

এ বিষয়ে তদন্ত কার্য অব্যহত আছে।এখন পর্যন্ত সে দেশের ঢাকা, ময়মসিংহ, চট্টগ্রাম, কক্সবাজার সহ বিভিন্ন স্থানের সাথে ছাত্রদের প্রতারণা করে লক্ষাধিক টাকা সংগ্রহ করেছে। এ বিষয়ে তদন্ত কার্য অব্যহত আছে। প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ২ টি সিম কার্ড ও ফেসবুক আইডি।

 

আমার সংবাদ২৪.কম/প্রতারক/চক্র

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD