1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
এমপি প্রার্থী হওয়ার ঘোষণা আ.লীগের পরীক্ষিত ও ত্যাগী নেতা সাহারিয়া খাঁন বিপ্লবের - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

এমপি প্রার্থী হওয়ার ঘোষণা আ.লীগের পরীক্ষিত ও ত্যাগী নেতা সাহারিয়া খাঁন বিপ্লবের

গাইবান্ধা প্রতিনিধি :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৪৭


গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসন থেকে আগামি জাতীয় সংসদ নির্বাচন করবেন আলহাজ্ব মো. সাহারিয়া খাঁন বিপ্লব। তিনি আওয়ামীলীগের দলীয় (মনোনয়ন প্রত্যাশী) প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন। সাহারিয়া খাঁন বিপ্লব বর্তমানে সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি পদে রয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসে আয়োজিত অনুষ্ঠানের বক্তব্যে তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দেন। এ সময় উপস্থিত সকলে করতালির মাধ্যমে তাকে সমর্থন জানান। একই সঙ্গে নেতাকর্মীদের স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে।

সাহারিয়া খাঁন বিপ্লব ব্যক্তিগত উদ্যোগে শুক্রবার দুপুরে সাদুল্লাপুর হাইস্কুল মাঠে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করেন। এতে আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ কেক কাটা হয়। পরে মধ্যাহ্নভোজনে দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

এরআগে, প্রয়াত এমপি ডা. ইউনুস আলী সরকার ও প্রয়াত উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খাঁন ফাঁকা মিয়ার কবর জিয়ারত করেন সাহারিয়া খাঁন বিপ্লব। পরে সেখান থেকে তিনি দ্বাদশ সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন।

এদিকে, জুম্মার নামাজের পর সহস্রাধিক দলীয় নেতাকর্মী বিশাল শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক ঘুরে হাইস্কুল মাঠে গিয়ে শেষ হয়। ব্যক্তিগত উদ্যোগে বিপ্লবের ব্যতিক্রম আয়োজনে নেতাকর্মী ছাড়াও মানুষের সবর উপস্থিতি শহরবাসীকে দারুণভাবে চমকিত করে।

একজন মাঠের পরীক্ষিত ও ত্যাগী নেতা হিসেবে সর্বমহলে পরিচিত আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব। তিনি সাদুৃল্লাপুর উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এরআগেও তিনি জাতীয় সংসদ সির্বাচনসহ উপ-নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

বর্তমানে এ আসনে সংসদ সদস্য হিসেবে আছেন এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি। তিনি বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক। ২০২০ সালের ২১ মার্চ উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকে এমপি নির্বাচিত হন উম্মে কুলসুম স্মৃতি। আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকারের মৃত্যুতে আসনটি শূন্য হয়।

আমার সংবাদ২৪.কম

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD