1. admin@amarsongbad24.com : admin :
  2. zihadononto15@gmail.com : Zihad Hokkani : Zihad Hokkani
গাইবান্ধা মহিলা আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসুচী - AMAR SONGBAD 24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া অপর বিদ্যালয়ে সভাপতি, নানা অনিয়মের অভিযোগ! গাইবান্ধায় প্রকৌশলী কল্যাণ সংস্থার উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা খাবার স্যালাইন পানি বিতরণ জুয়া বসানোর অভিযোগে সাদুল্লাপুরে ইউপি মেম্বার আল-আমিনের বিরুদ্ধে মামলা! (ভিডিও ভাইরাল) সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোচনা দোয়া ও ইফতার  সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত এক, গ্রেফতার দুই সুন্দরগঞ্জে স্কুল মাঠে ঝড়ে ভেঙে পড়া গাছ খেলাধুলা বন্ধ সুন্দরগঞ্জে রাস্তায় বাঁশের বেড়া ২৩ দিন ধরে অবরুদ্ধ ৪ পরিবার

গাইবান্ধা মহিলা আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসুচী

গাইবান্ধা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১০৩
Exif_JPEG_420

গাইবান্ধায় আওয়ামীগের কেন্দ্রীয় কর্মসূচিতে অবস্থানকালে মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন আরা শেফা ও সাংগঠনিক সম্পাদক রওশনারা মুক্তিকে অসম্মান ও অপমানজনক কথা বলায় প্রতিবাদ কর্মসুচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার(৩ আগষ্ট) দুপুরে গাইবান্ধা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ প্রতিবাদ কমসুচী পালন করা হয়। এ সময় মহিলা আওয়ামী লীগের সাথে একাত্মতা জানিয়ে প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেন গাইবান্ধা পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মতলুবর রহমান। এছাড়াও প্রতিবাদ কর্মসূচিতে মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ কর্মসূচিতে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জানান, গত ৩০ জুলাই কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি’র নৈরাজ্য অগ্নি সন্ত্রাস বাসে আগুন দেয়ার প্রতিবাদে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


সেই বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর জামান রিংকু ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু ও লোকজন গাইবান্ধা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন আরা শেফা ও সাংগঠনিক সম্পাদক রওশনারা মুক্তিকে অপমান ও অসম্মানজনক কথা বলে। তারই প্রতিবাদে আজকে প্রতিবাদ কর্মসূচি পালন করা হলো।

এছাড়াও চলতি বছরের ২১ ফেব্রুয়ারী ফুল দিতে গিয়ে গাইবান্ধা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ সারোয়ার কবির জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা পারুলকে অপমান করে অসম্মানজনক বাক্য ব্যবহার করে।

প্রতিবাদ কর্মসুচীতে নারী নেত্রীরা হুঁশিয়ারি দিয়ে বলেন, ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে কাউকে ছাড় না হবে না। অপমান ও অসম্মানজনক ঘটনার উপযুক্ত জবাব দেওয়া হবে ।

More News Of This Category
All Rights Reserved © 2023 Amar Songbad
Developed By :: Sky Host BD